ঢাকা, বাংলাদেশ ১৭ মে, ২০২৪

এবার মেয়েদের জন্য মাদ্রাসা করতে চান অ্যানি খান

প্রকাশিত: 01:21 PM, 29 October 2023

এবার মেয়েদের জন্য মাদ্রাসা করতে চান অ্যানি খান

এবার মেয়েদের জন্য মাদ্রাসা করতে চান অ্যানি খান

নিজস্ব প্রতিনিধি :

ইসলামকে পুরোপুরি পালনের জন্য ২০২০ সালের মার্চে অভিনয় জগতকে বিদায় জানান অভিনেত্রী অ্যানি খান। এরপর থেকেই তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। 

 

অভিনয় জগতকে বিদায় জানানোর পর অ্যানি খান ব্যবসার প্রতি আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনেই তার ব্যবসার কার্যক্রম পরিচালিত হচ্ছে। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। পাশাপাশি তিনি ধর্ম-কর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সামাজিক বিভিন্ন কার্যক্রমেও জড়িয়েছেন নিজেকে। 

নতুন শিক্ষাক্রম নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী

রমজানে গরিব ও অসহায়দের জন্য ইফতারের আয়োজন করা, বিধবার ঘর বানিয়ে দেওয়াসহ দরিদ্র মানুষকে নানাভাবে সহযোগিতা করছেন তিনি। তার এসব মহতি উদ্যোগ ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অনেক অনুরাগী আর্থিকভাবে সহযোগিতা করে অ্যানি খানের উদ্যোগের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করছেন। 

 

এরই ধারাবাহিকতায় এবার মেয়েদের জন্য মাদ্রাসা করার পরিকল্পনা করেছেন সাবেক এই অভিনেত্রী। রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

অ্যানি খান বলেন, একটা মহিলা মাদ্রাসা করতে চাচ্ছি। আল্লাহ চাইলে এবং আপনাদের সহযোগিতা পেলে কাজটা হাতে নেব। এ বিষয়ে অনুরাগীদের কাছে পরামর্শও চেয়েছেন তিনি। 

 

ভক্তরা তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। মোহাম্মদ আব্দুস সবুর নামে একজন লিখেছেন, ইনশাআল্লাহ, শুরু করে দেন। দোয়া ও শুভকামনা রইল।

 

মাহবুব আলম নাসির লিখেছেন, খুব সুন্দর উদ্যোগ। আল্লাহ আপনার মনের আশা পূরণ করুক। আমিন।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
মো: নুহ আলম বিপ্লব
Email: news@adhuniksomoy.com
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || AdhunikSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাজায় যুদ্ধবিরতি নিয়ে যা বললেন নোবেলজয়ী মালালা শিরোনাম পদোন্নতি পেয়ে এসপি হলেন ১৭৭ কর্মকর্তা শিরোনাম ইউক্রেনের ১৭টি ড্রোন ধ্বংস করেছে রাশিয়া শিরোনাম বিএনপি নাম্বার ওয়ান ‘কাপুরুষ’: ওবায়দুল কাদের শিরোনাম যার বুদ্ধিতে টাইমড আউটের আবেদন করেন সাকিব শিরোনাম তবে কি ভাঙছে ঐশ্বরিয়ার সংসার?