ঢাকা, বাংলাদেশ ১৭ মে, ২০২৪

আরও ৪৮ ঘণ্টার অবরোধ আসছে

প্রকাশিত: 06:23 AM, 06 November 2023

আরও ৪৮ ঘণ্টার অবরোধ আসছে

আরও ৪৮ ঘণ্টার অবরোধ আসছে

নিজস্ব প্রতিনিধি :

একদিনের বিরতি দিয়ে বিএনপি নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো বুধ ও বৃহস্পতিবার আবারও ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি পালন করবে। আগামীকাল মঙ্গলবার তাদের কোনো কর্মসূচি থাকছে না।  

 

বিএনপি ও তাদের যুগপৎ আন্দোলনের শরিকদের বেশ কয়েকটি সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জানা গেছে, বিএনপির পক্ষ থেকে বিকালে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভার্চুয়াল সংবাদ সম্মেলন করে নতুন কর্মসূচির ঘোষণা দেবেন।

 

ইতোমধ্যে নতুন করে দুদিনের অবরোধের ডাক দিয়েছে কর্নেল অলির নেতৃত্বাধীন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি)।    

 

সোমবার এক বিবৃতিতে কর্নেল অলি বলেন, এলডিপির সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আমার অনুরোধ আপনারা নিজ নিজ এলাকায় আন্দোলনরত দলগুলোর সঙ্গে সমন্বয় করে আগামী ৮ ও ৯ নভেম্বর বুধ ও বৃহস্পতিবার অবরোধ কর্মসূচি সফল করুন। 

 

কর্নেল অলি বলেন, গত ৫ ও ৬ নভেম্বর সমগ্র দেশব্যাপী আন্তরিকতার সঙ্গে অবরোধ সফলভাবে পালন করায় আমি দেশবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মেহেরবানি করে আগামী দিনগুলোতেও আপনারা আমাদের সঙ্গে কর্মসূচিগুলো সুশৃঙ্খলভাবে ও শান্তিপূর্ণভাবে পালন করুন। 

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
মো: নুহ আলম বিপ্লব
Email: news@adhuniksomoy.com
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || AdhunikSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাজায় যুদ্ধবিরতি নিয়ে যা বললেন নোবেলজয়ী মালালা শিরোনাম পদোন্নতি পেয়ে এসপি হলেন ১৭৭ কর্মকর্তা শিরোনাম ইউক্রেনের ১৭টি ড্রোন ধ্বংস করেছে রাশিয়া শিরোনাম বিএনপি নাম্বার ওয়ান ‘কাপুরুষ’: ওবায়দুল কাদের শিরোনাম যার বুদ্ধিতে টাইমড আউটের আবেদন করেন সাকিব শিরোনাম তবে কি ভাঙছে ঐশ্বরিয়ার সংসার?