ঢাকা, বাংলাদেশ ১৭ মে, ২০২৪

ডু অর ডাই’ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

প্রকাশিত: 12:47 AM, 04 November 2023

ডু অর ডাই’ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

ডু অর ডাই’ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

নিজস্ব প্রতিনিধি :

দেয়ালে পিঠ ঠেকে গেছে পাকিস্তানের। নিউজিল্যান্ডের বিপক্ষে ‌‘ডু অর ডাই’ ম্যাচে টস জিতে বোলিংয়ে পাকিস্তান।

 

অবশেষে আবারও তাদের সামনে সেমিফাইনালে খেলার সুযোগ। তার জন্য অবশ্যই জিততে হবে নিজেদের শেষ দুই ম্যাচ। যার একটি আজ নিউজিল্যান্ডের বিপক্ষে। আর কিছুক্ষাণ পরই কিউইদের মুখোমুখি হবে পাকিস্তান। 

 

দীর্ঘ ১২ বছর বিশ্বকাপের সেমিফাইনালে খেলার সুবর্ণ সুযোগ ১৯৯২ এর বিশ্চচ্যাম্পিয়ন পাকিস্তানের সামনে। সবশেষ ২০১১ বিশ্বকাপে ভারতের মাটিতে শেষ চারে খেলেছিল দলটি। যে দলের নেতৃত্ব দিয়েছিলেন শহিদ আফ্রিদি। এরপর আরও দুইটি বিশ্বকাপ আসর অনুষ্ঠিত হলেও নিজেদের প্রমাণে ব্যর্থ হয় পাকিস্তান।

 

ভারতীয় আবহাওয়া অধিদপ্তর বেঙ্গালুরুতে আগেই বৃষ্টি ও মেঘলা অবস্থার পূর্বাভাস দিয়ে রেখেছে। তাই পাকিস্তানটি আজ একদশ সাজাতে পারে একটু ভিন্নভাবে। ধারণা করা হচ্ছে টিম ম্যানেজমেন্ট ফাস্ট বোলার হাসান আলীকে একাদশে অন্তর্ভুক্ত করতে পারেন উসামা মীরের জায়গায়।

 

বিশ্বকাপের প্রথম ম্যাচ হওয়ায় দুই দলের অধিনায়কেরই লক্ষ্য জয় দিয়ে আসর শুরু করা। যদিও চোটের সমস্যা রয়েছে দুই দলেই। 

 

পাকিস্তানের একাদশ

ফখর জামান, আবদুল্লাহ শফিক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, সালমান আলী আগা, হাসান আলী, শাহীন আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও হারিস রউফ।

 

নিউজিল্যান্ডের একাদশ

ডেভন কনওয়ে, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম লাথাম, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, ইস সোদি ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

 

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
মো: নুহ আলম বিপ্লব
Email: news@adhuniksomoy.com
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || AdhunikSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম গাজায় যুদ্ধবিরতি নিয়ে যা বললেন নোবেলজয়ী মালালা শিরোনাম পদোন্নতি পেয়ে এসপি হলেন ১৭৭ কর্মকর্তা শিরোনাম ইউক্রেনের ১৭টি ড্রোন ধ্বংস করেছে রাশিয়া শিরোনাম বিএনপি নাম্বার ওয়ান ‘কাপুরুষ’: ওবায়দুল কাদের শিরোনাম যার বুদ্ধিতে টাইমড আউটের আবেদন করেন সাকিব শিরোনাম তবে কি ভাঙছে ঐশ্বরিয়ার সংসার?